ভিডিও

রুয়েট উপাচার্যের পদত্যাগ

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৬:২৬ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১১:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) উপাচার্য অধ্যাপক জাহাঙ্গীর আলম পদত্যাগ করেছেন। পদত্যাগপত্রে তিনি পারিবারিক কারণ দেখিয়েছেন। গতকাল শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের আচার্য বরাবর পদত্যাগপত্র পাঠিয়েছেন তিনি।

গতকাল শনিবার সকালে পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী। তিনি বলেন, উপাচার্য জাহাঙ্গীর আলম পারিবারিক কারণ দেখিয়ে আচার্য বরাবর পদত্যাগপত্র পাঠিয়েছেন। একটি কপি তিনি পেয়েছেন।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার বলেন, রুয়েটে এখন উপাচার্য শুন্য। ডিনদের মধ্যে জ্যেষ্ঠ কেউ ভারপ্রাপ্ত হিসেবে এই দায়িত্ব পালন করতে পারবেন। কে পালন করবেন, সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি। খুব তাড়াতাড়ি এই সিদ্ধান্ত নেওয়া হবে।

রুয়েটে গত ১০ আগস্ট জরুরি সিন্ডিকেট সভা করে ক্লাস-পরীক্ষা ও হলসমূহ খোলা হয়েছে। ১০৫তম সিন্ডিকেটে সিদ্ধান্তত অনুযায়ী, গত ২০ আগস্ট আবাসিক হল খুলেছে আর ২৪ আগস্ট থেকে ক্লাস-পরীক্ষা শুরু হয়েছে।

এর আগে গত বছর ১৩ আগস্ট উপাচার্য হিসেবে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) পুরকৌশল বিভাগের অধ্যাপক জাহাঙ্গীর আলমকে আগামী চার বছরের জন্য এখানে নিয়োগ দেওয়া হয়েছিল। এর এক বছর পর তিনি পদত্যাগ করলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS